চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ সম্পাদক লক্ষ্মণ

0
346

চাঁদপুর প্রেসক্লাবের ২০১৯ সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে শহীদ পাটোয়ারীকে (ভারপ্রাপ্ত সম্পাদক, দৈনিক চাঁদপুর বার্তা) সভাপতি ও লক্ষ্মণ চন্দ্র সূত্রধরকে (দেশ টিভি/ভোরের কাগজ) সাধারণ সম্পাদক করা হয়েছে। মঙ্গলবার থেকে (১ জানুয়ারি) ৩৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি তাদের দায়িত্ব পালন করবে।

কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন– সহ-সভাপতি যথাক্রমে গিয়াসউদ্দিন মিলন (সম্পাদক, দৈনিক মেঘনা বার্তা), রহিম বাদশা (বাংলা ভিশন), সোহেল রুশদী (সম্পাদক, দৈনিক চাঁদপুর খবর) ও জি এম শাহীন (এসএ টিভি), যুগ্ম সাধারণ সম্পাদক মুনির চৌধুরী (দিনকাল), আল ইমরান শোভন (চ্যানেল-২৪), আব্দুল আউয়াল রুবেল (ইনডিপেন্ডেন্ট টিভি) ও আলম পলাশ (প্রথম আলো), সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম (মানব জমিন), এম এ লতিফ (আমাদের সময়) ও এ এইচ এম আহসান উল্যাহ (দৈনিক চাঁদপুর কণ্ঠ), কোষাধ্যক্ষ আলহাজ ওমর পাটোয়ারী (দৈনিক চাঁদপুর প্রবাহ), ক্রীড়া সম্পাদক চৌধুরী ইয়াছিন ইকরাম (দৈনিক খবর), প্রচার সম্পাদক শাহাদাত হোসেন শান্ত (মানবকণ্ঠ), দফতর সম্পাদক মাহবুবুর রহমান সুমন (ভারপ্রাপ্ত সম্পাদক, দৈনিক ইলশে পাড়), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শরীফ মো. আশ্রাফুল হক (সাপ্তাহিক আমাদের অঙ্গীকার), সাংস্কৃতিক সম্পাদক হাবিবুর রহমান খান ( এনটিভি), লাইব্রেরি সম্পাদক হাসান মাহমুদ (দৈনিক চাঁদপুর প্রবাহ), আপ্যায়ন ও বিনোদন সম্পাদক রিয়াদ ফেরদৌস (জিটিভি), তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইব্রাহিম রনি (দীপ্ত টিভি), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জাকির হোসেন (সম্পাদক, দৈনিক আলোকিত চাঁদপুর) এবং সমাজকল্যাণ সম্পাদক মুনওয়ার কানন (মাই টিভি)।

কার্যকরী সদস্যরা হলেন– ইকরাম চৌধুরী (চ্যানেল আই/জাগো নিউজ), কাজী শাহাদাত (ভারপ্রাপ্ত সম্পাদক, দৈনিক চাঁদপুর কন্ঠ), গোলাম কিবরিয়া জীবন (ইত্তেফাক/বিটিভি), শাহ মোহাম্মদ মাকসুদুল আলম (সংবাদ/যমুনা টিভি), বি এম হান্নান (ইনকিলাব), শরীফ চৌধুরী (আরটিভি), ইকবাল হোসেন পাটোয়ারী (সমকাল), আলহাজ ওচমান গণি পাটওয়ারী (দৈনিক চাঁদপুর প্রবাহ), মির্জা জাকির (যুগান্তর), অ্যাডভোকেট মো. শাহজাহান (সংগ্রাম), আবদুর রহমান (সম্পাদক, দৈনিক চাঁদপুর সংবাদ), পার্থনাথ চক্রবর্তী (এটিএন নিউজ/এটিএন বাংলা) ও মোশারফ হোসেন লিটন (সাপ্তাহিক চাঁদপুর সকাল)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here