দরজা ভেঙে বাড়িতে ডাকাতি

ByNoakhali Protidin

Jan 3, 2019

লক্ষ্মীপুরে একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় নারীসহ তিনজনকে পিটিয়ে অস্ত্রের মুখে ২ লাখ টাকার মালামাল লুটে নেয়া হয়েছে বলে অভিযোগ করেছে ক্ষতিগ্রস্ত পরিবার। বুধবার গভীর রাতে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের আন্দার মানিক গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোসলেহ উদ্দিন ও তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক ইবনে হুসাইন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আহতরা হলেন- গৃহকর্তা শাহজাহান মিয়া, ফারজানা আক্তার ও আফরোজা আক্তার নিশু। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

2

ক্ষতিগ্রস্ত পরিবার জানায়, উপজেলার আন্দার মানিক গ্রামের মো. শাহজাহান মিয়ার বাড়িতে বুধবার রাত ১টার দিকে মুখোশধারী ডাকাতরা গাছের গুঁড়ি ফেলে ঘরের দরজা ভেঙে ফেলে। এ সময় তারা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ঘরে ডুকে পরিবারের সদস্যদের একটি কক্ষে নিয়ে বেঁধে ফেলে। চিৎকার করলে গৃহকর্তাসহ তিনজনকে পিটিয়ে আহত করা হয়। পরে ঘরে থাকা ৬৫ হাজার টাকা, সাড়ে ৩ ভরি স্বর্ণ ও ৪টি মোবাইল লুটে নেয় ডাকাতরা।

ইউপি চেয়ারম্যান ওমর ফারুক ইবনে হুসাইন বলেন, ডাকাতরা গাছের গুঁড়ি ফেলে ঘরের দরজা ভেঙে অভিনব কায়দায় ডাকাতি করেছে। তারা অস্ত্রের মুখে দুই লাখ টাকার মালামাল লুটে নিয়ে নিয়েছে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লুণ্ঠিত মালামাল উদ্ধার ও ঘটনার সঙ্গে জড়িতদের উদ্ধার করতে অভিযান চলছে। ক্ষতিগ্রস্ত পরিবারকে মামলা করার পরামর্শ দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/allbang1/public_html/noakhaliprotidin/wp-includes/functions.php on line 3818