ডাকাতির মামলায় গ্রেফতার ছাত্রলীগ নেতার মুক্তি চাইলেন এমপি

ByNoakhali Protidin

Jan 27, 2019

ডাকাতির প্রস্তুতি মামলায় গ্রেফতার ছাত্রলীগের আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর মুক্তি চেয়েছেন লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল।

শনিবার বিকেলে শহরের উত্তর তেমুহনী এলাকায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সভায় গ্রেফতার ছাত্রলীগ নেতার মুক্তি দাবি করেন তিনি।

শাহজাহান কামাল বলেন, ছাত্রলীগ নেতা বাবলু দক্ষ সংগঠক। তার নেতৃত্বে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। পুলিশের সঙ্গে ভুল বোঝাবুঝির কারণে সদর হাসপাতাল থেকে তাকে আটক করা হয়। পরে তাকে একটি ডাকাতির প্রস্তুতি মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়। মূলত বাবলু এ ঘটনার সঙ্গে জড়িত নয়। সে ভুল বোঝাবুঝির শিকার। এজন্য আমি তার মুক্তি চাই।

জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, আওয়ামী লীগ নেতা রাসেল মাহমুদ মান্না, আবদুল মতলব, নজরুল ইসলাম ভুলু, জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, সাবেক ছাত্রলীগ নেতা চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, রাকিব হোসেন লোটাস ও ছাত্রলীগ নেতা তারেক আজিজ জনি প্রমুখ।

জেলা ছাত্রলীগের আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও শহরে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

প্রসঙ্গত, ছাত্রলীগ নেতা বাবলুকে ২৩ জানুয়ারি বিকেলে লক্ষ্মীপুর সদর হাসপাতাল এলাকা থেকে গোয়েন্দা (ডিবি) পুলিশ আটক করে একটি ডাকাতি প্রস্তুতি মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *