লক্ষীপুরের চন্দ্রগঞ্জে দুই বিকাশ ব্যবসায়ীক গুলি, আড়াই লাখ টাকা ছিনতাই

0
2362

লক্ষীপুরের চন্দ্রগঞ্জ থানার তিতারকান্দী গ্রামে দুই বিকাশ ব্যবসায়ীক গুলি ও রাইফেল দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করেছে সন্ত্রাসীরা। এসময় তাদের সাথে থাকা নগদ আড়াই লাখ টাকা ও বিকাশ এজেন্ট মোবাইলের ৩ লাখ টাকাসহ ৩টি মোবাইল ফোন ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।

গত ১৮ অক্টোবর শুক্রবার রাতে উপজেলার ভূঁইয়ার হাট বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১০টার দিকে বিকাশ ব্যবসায়ী সামসুল ইসলাম তার ছোট ভাই শিব্বিরকে নিয়ে ভূঁইয়ার হাট বাজার থেকে বিকাশের দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে এলাকার চিহ্নিত সন্ত্রাসী জুয়েল তার বাহিনী নিয়ে সামসুল ইসলাম ও তার ভাইয়ের ওপর হামলা চালায়।

এসময় সন্ত্রাসীরা বড় ভাই শামসুলকে গুলি করলে ছোট ভাই শিব্বির বাঁচাতে গেলে গুলিটি বাইরে পড়ে যায়, পরে সন্ত্রাসীরা শামসুল ও শিব্বিরকে রাইফেল দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে নগদ আড়াই লাখ টাকা ও একাউন্টের ৩ লাখ টাকাসহ মোবাইলগুলো নিয়ে পালিয়ে যায়। সাথে সাথেই আশেপাশের মানুষ দ্রুত দুজনকে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। আহতরা বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।

সূত্র জানায়, সন্ত্রাসী জুয়েল এলাকায় চিহ্নিত সন্ত্রাসী। তাকে যে মদদ দিচ্ছে সে এলাকার রাজনৈতিক প্রভাবশালী।সে এই রকমের সন্ত্রাসী বাহিনী তৈরি করেছে। এর আগেও তারা এলাকায় অনেক ছুরি, ছিনতাই করেছে। ভূঁইয়ার হাট বাজারের কিছু ব্যবসায়ী ব্যবসায়ীক কারণে শামসুলের সাথে হিংসাত্বক হয়ে এই সন্ত্রাসীদের ভাড়া করে। ব্যবসায়ীদের ইন্ধনে জুয়েল সন্ত্রাসী বাহিনী নিয়ে শামসুলের ওপর হামলা চালায় এবং মেরে ফেলার চেষ্টা করে। এছাড়াও এলাকায় অন্যান্য ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায়সহ নানান অভিযোগ রয়েছে সন্ত্রাসী জুয়েলের বিরুদ্ধে।

এঘটনায় চন্দ্রগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। পুলিশ বেশ কয়েকবার চেষ্টা করেও এখনও আসামীদের ধরতে পারেনি। তারা সবাই পলাতক রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here