সাফল্যের পথে একসাথে আর আর-ইম্পেরিয়াল

0
344

জমজমাট আয়োজনে সাভারের আশুলিয়ার সামাজিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হলো দেশের শীর্ষস্থানীয় কেবল উৎপাদন ও সরবরাহকারী প্রতিষ্ঠান আর আর-ইম্পেরিয়াল ইলেকট্রিক্যালস লিমিটেডের ‘পার্টনার সম্মেলন-২০১৮-১৯’। ‘সাফল্যের পথে একসাথে’ স্লোগান নিয়ে সম্প্রতি অনুষ্ঠিত পার্টনার সম্মেলনে দেশের বিভিন্ন প্রান্ত হতে আগত পার্টনারদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে সামাজিক কনভেনশন সেন্টার।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন আর আর-ইম্পেরিয়াল ইলেকট্রিক্যালস লিমিটেডের চেয়ারম্যান শ্রী ত্রিভূবন প্রসাদ কাবরা, ব্যবস্থাপনা পরিচালক এম হারেস আহমেদ এবং পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাহবুব হোসেন মিরদাহ্সহ আর আর-ইম্পেরিয়াল ইলেকট্রিক্যালস লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠানে আর আর ক্যাবলের অগ্রযাত্রা ও পার্টনারদের অংশগ্রহণে বিদেশ ভ্রমণের উপর দুটি প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়। নিরাপদ ও বিশ্বমানের বৈদ্যুতিক কেবল উৎপাদন করে নিরাপদ মানব বসতি তৈরি সংক্রান্ত জাতিসংঘ ঘোষিত এসডিজি লক্ষ্যমাত্রা অর্জনে আর আর-ইম্পেরিয়াল পার্টনারদের সঙ্গে নিয়ে সাফল্যের পথে এগিয়ে যাবে বলে বক্তারা আশা প্রকাশ করেন।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত হওয়া এ সম্মেলনে সারাদেশ থেকে আগত নিবেদিতপ্রাণ পার্টনারদের মধ্য হতে আঞ্চলিক ও জাতীয় পর্যায়ে সেরাদের সেরা যারা তাদের হাতে ক্রেস্ট ও পুরস্কার তুলে দেয়া হয়। উল্লেখ্য যে ১৮টি বাণিজ্যিক জোনের মধ্যে নোয়াখালী থেকে পাঁচজন পার্টনার সেরাদের সেরা হিসেবে পুরস্কার লাভ করেন। এ ছাড়াও ৮টি ন্যাশনাল অ্যাওয়ার্ড এবং একটি স্পেশাল অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here