লক্ষ্মীপুরে ৩০ টাকার পেঁয়াজ ৬০ টাকায় বিক্রি, দুই আড়তকে জরিমানা

ByNoakhali Protidin

Sep 16, 2020

লক্ষ্মীপুরে বেশি দামে পেঁয়াজ বিক্রি ও মূল্য তালিকা না থাকায় দুটি আড়তকে ছয় হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আবু ওয়াদুদের ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করেন। এ সময় সহকারী কমিশনার (সাধারণ) শারমিন আক্তার সুমী উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর শহরে বাজার পরিদর্শনকালে রিহান ট্রেডার্স ও কবির ট্রেডার্স নামে দুটি আড়তে অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রি করতে দেখা যায়। এ সময় তারা মূল্য তালিকা দেখাতে পারেননি। গত সপ্তাহে পেঁয়াজ কেজি দরে ২৮-৩০ টাকা বিক্রি করা হয়েছে। এক সপ্তাহের ব্যবধানে প্রতি কেজি পেঁয়াজ ৫৫-৬০ টাকা বিক্রি করা হচ্ছে। এসব অভিযোগে রিহান ট্রেডার্সকে চার হাজার টাকা ও কবির ট্রেডার্সকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী আবু ওয়াদুদ বলেন, বেশি দামে পেঁয়াজ বিক্রি করায় দুই আড়তের মালিককে জরিমানা করা হয়েছে। বাজার নিয়ন্ত্রণে রাখতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/allbang1/public_html/noakhaliprotidin/wp-includes/functions.php on line 3818